কুমিল্লায় আস্থা ফিডের আঞ্চলিক কার্যালয় উদ্বোধন ও আনুষ্ঠানিক যাত্রা শুরু

রকিবুল হাসান :

“আস্থায় তৃপ্তি আস্থায় বৃদ্ধি” এ স্লোগানকে সামনে নিয়ে, গুণগতমানের পোলট্রি, মৎস্য ও প্রাণিজাত ফিড উৎপাদন ও সরবরাহের মাধ্যমে খামারিদের আস্থা অর্জন এবং সেটিকে টেকসইভাবে ধরে রাখার প্রত্যয় নিয়ে আনুষ্ঠানিকভাবে কুমিল্লায় আঞ্চলিক ডিপোর যাত্রা শুরু করলো আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেড।

এ উপলক্ষ্যে শনিবার (২৩ অক্টোবর) কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার লাকসাম রোডের পাশে চাঁদপুর চৌমুহনীতে কোম্পানিটির নতুন আঞ্চলিক কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর চেয়ারম্যান মোশারফ হোসেন চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনিম্যাল হেলর্থ কম্পানিজ এসোসিয়েশন (AHCAB)ডা:নজরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মো: গিয়াস উদ্দিন খান। পবিত্র কোরআন তেলোয়াতে মাধ্যে অনুষ্ঠান শুরু করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর চেয়ারম্যান মোশারফ হোসেন চৌধুরী বলেন, শুধু নামেই নয়, কর্মে ও গুণে যাতে এদেশের খামারিদের আস্থা অর্জন করতে পারে সে লক্ষ্য নিয়ে আমরা কাজ করছি।

আস্থা ফিড শুধু তথাকথিত ফিড কোম্পানি হিসেবে পরিচিতি লাভ করবে না, এটি আস্থা নামের মর্যাদা রক্ষা করে খামারি ও ছাপান্না হাজার বর্গমাইলের দেশের গণ-মানুষের আস্থায় সুপ্রতিষ্ঠিত হবে ইনশাল্লাহ।

এ সময় তিনি আস্থা ফিডের ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করেন এবং খামারিরা যাতে একটি পেকেজ ভাবে সাব এক সাথে নিতে পারে সেই ব্যবস্থা করবেন।

এছাড়াও অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ এর প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) এম.এ. মালেক। এ সময় তিনি আস্থা ফিডের পথচলার সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র ম্যানেজার নিউট্রিশন ড: মো:তাজুল ইসলাম, ডেপুটি ম্যানেজার মার্কেটিং মো:ফারুক আহমেদ, মার্কেটিং অফিসার মো:রেজাউল করিম, সিনিয়র অফিসার সুশান্ত কুমার, এক্সিকিউটিং সেলস্ মার্কেটিং আশরাফুল ইসলাম, এবং আস্থা ফিডের কুমিল্লা অন্চলের বিভিন্ন ডিলার সহ খামারিরা উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!